Oct 15, 2010

ফাইল নামিয়ে নিন সহজে

অনলাইনে ফাইল রাখার (হোস্টিং) সাইট র‌্যাপিডশেয়ার, হটফাইল, ফাইলসার্ভ, আপলোডিং, মেগা আপলোড ইত্যাদি ব্যবহার করেন অনেকেই। কিন্তু বিনামূল্যে একটি আইপি (ইন্টারনেট প্রটোকল) ঠিকানা থেকে একই সময়ে একাধিক ফাইল একসঙ্গে এ সাইটে রাখতে (আপলোড) পারেন না। আবার অনেক সময় নামনোও (ডাউনলোড) যায় না। এ ছাড়া রিজইম সমর্থন করে না ফলে বড় ফাইল ডাউনলোড করা বেশ কষ্টকর হয়ে যায়। তবে এসব সাইট থেকে অনায়াসে ফাইল নামানো যাবে লিচ সাইটের মাধ্যমে।
এ জন্য www.6ybh-upload.com/free12291.html সাইটে গিয়ে ফ্রি রেজিস্ট্রেশন করে নিন এবং মেইলে পাওয়া অ্যাকটিভিশন লিংকে ক্লিক করে অ্যাকাউন্ট সক্রিয় করুন। এবার Upload Files-এ ক্লিক করে Free URL leech রেডিও বাটন নির্বাচন করুন। এবার URL-এ ফাইল হোস্টিং সাইটের (কোন কোন ফাইল হোস্টিং সাইট সমর্থন করে তা ওপরে দেওয়া আছে) লিংক দিয়ে Upload বাটনে ক্লিক করুন, তাহলে কিছুক্ষণের মধ্যে ওই ফাইলটি এই সাইটে আপলোড হয়ে যাবে। আপলোড ১০০ শতাংশ শেষ হলে Filename: এর লিংকটির (পরবর্তী সময়ে ডাউনলোড করতে চাইলে My Files-এ ক্লিক করে) ওপরে ক্লিক করুন।
পরবর্তী পেজ থেকে Free Download বাটনে ক্লিক করার ৯০ সেকেন্ড পরে Create download link বাটনে ক্লিক করলে একটি সরাসরি লিংক তৈরি হবে যা রিজইম সমর্থন করে। এই লিংকে ক্লিক করে ডাউনলোড করুন। এটি ডাউনলোড ম্যানেজার সমর্থন করে। সরাসরি লিংকটি ৪৮ ঘণ্টা পর্যন্ত চালু থাকে, তবে চাইলে পরবর্তী সময়ে My Files-এ গিয়ে সরাসরি লিংক তৈরি করা যাবে।

No comments:

Post a Comment